LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ছবি তুলেই প্রান হারালো চা দোকানি ৬ জন গ্রেফতার



বি এ রায়হান, গাজীপুরঃ গাজীপুরের টঙ্গীতে সন্ত্রাসীদের সশস্ত্র মহড়ার ছবি তুলে প্রান হারালো চা দোকানি সোলাইমান(২১)। বুধবার রাতে টঙ্গীর দত্তপাড়া কসাই বাড়ি রেলগেট এলাকায় সশস্ত্র মহড়ার ছবি তোলার অপরাধে তাকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করা হয়। একদিন পর চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এঘটনায় জড়িত থাকার অভিযোগে রবিবার পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। নিহত সোলাইমান(২১) ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার পলসা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। সে দত্তপাড়া কসাইবাড়ি এলাকার মনিরের ভাড়া বাসায় বসবাস করে একই এলাকায় রেললাইনের পাশে চায়ের দোকান করতো। আটককৃতরা হলো- টঙ্গী মরকুন তিস্তারগেট এলাকার মৃত আশরাফ আলীর ছেলে সজল মিয়া (২৮) ও নোয়াগাঁও এলাকার বাহরাইলের বাড়ির মৃত জামিল মিয়ার ছেলে সুজন মিয়া (২৪), জামালপুরের বকসিগঞ্জ থানার সারমারা গ্রামের ওজির আলীর ছেলে রুবেল(৩৩) ও ময়মনসিংহ সদরের রাগবপুর গ্রামের মৃত আঃ রশিদের ছেলে রাশেদুল(২৪), আঃ হক ও রাজন। প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যায় দত্তপাড়া কসাইবাড়ি এলাকায় সশস্ত্র মহড়া দিচ্ছিল সজল উরফে লেংড়া সজল, বরিশাইল্লা সুজন, রোবু, রাজন সজিবের নেতৃত্বে একদল সন্ত্রাসী। সেসময় তাদের মহড়ার ছবি তোলায় সন্ত্রাসীরা সোলাইমানকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। একদিন পর সেখানে তার মৃত্যু হয়। এলাকাবাসী জানায়, সজল উড়ফে লেংড়া সজল এলাকার একজন চিহ্নিত ছিনতাইকারী তার বিরুদ্ধে থানায় একাধিক ছিনতাই এর অভিযোগ রয়েছে সম্প্রতি তার নেতৃত্বে তৈরী হয়েছে ৩০/৪০ জনে একটি সক্রিয় গ্রুপ যারা পুরো এলাকাজুড়ে ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে। এই গ্রুপের অন্য সদস্যরা হলো, উজ্জ্বল, সুজন ওরফে বরিশাইল্লা সুজন, রাজন ওরফে ময়মনসিঙ্গা রাজন, সজিব, রবু, শিমুল, মতি ওরফে বোমা মতিসহ এলাকার উঠতি বয়সী অনেক তরুন। এলাকায় ছিনতাই, মাদক কারবার ও আধিপত্য বিস্তার করতে প্রায় সময় তাদের এমন সশস্ত্র মহড়া দেখা যায়। এছাড়া চলন্ত ট্রেন থেকে মোবাইল ফোন ছিনতাই করে এই গ্রুপটি। মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক মিজানুর রহমান জানান, হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশি অভিযান অব্যাহত আছে এযাবৎ ছয় জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে চারজনকে তিন দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকি দুইজন আসমীকে আদলতে প্রেরন করে রিমান্ড আবেদন করা হয়েছে। টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মোঃ দেলোয়ার হোসেন বলেন, পাশাপাশি এলাকার দুইটি গ্রুপের দ্বন্দ্বের জেরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। অভিযান চালিয়ে এখন পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।


1